ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
পাংশায় দ্বিতীয় বিয়ে করে গোপন রাখায় কলেজ শিক্ষককে গণধোলাই
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-২১ ০২:৩৪:৫১

কাজী আব্দুল্লাহ ওরফে কাজী তারেক(৫২) নামের এক কলেজ শিক্ষককে দ্বিতীয় বিয়ে করে গোপন রাখায় ক্ষুব্ধ এলাকাবাসী গতকাল ২০শে জুলাই বিকেলে তাকে গণধোলাই দিয়েছে। 

  গণধোলাইয়ের শিকার কাজী তারেকের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির কাজীপাড়ায়। সে পাংশা উপজেলার হাবাসপুরের ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের প্রদর্শক এবং বাহাদুরপুর কাজীপাড়ায় নতুন প্রতিষ্ঠিত পন্ডিত আবুল হোসেন কলেজের গণিত বিষয়ের শিক্ষক।

  জানা যায়, প্রথম স্ত্রী থাকার পরও বছরখানেক আগে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের এক ছাত্রীকে বিয়ে করে তা গোপন রাখেন তিন সন্তানের জনক কলেজ শিক্ষক তারেক। কলেজ পড়ুয়া ওই ছাত্রীর বাড়ি বাহাদুরপুর ইউপির জয়কৃষ্ণপুর গ্রামে। গতকাল মঙ্গলবার বিষয়টি প্রকাশ হলে এলাকার ক্ষুব্ধ লোকজন কাজী তারেককে গণধোলাই দেয়।

  এ ব্যাপারে কলেজ শিক্ষক কাজী আব্দুল্লাহ ওরফে তারেকের ব্যবহৃত মোবাইলে বারবার যোগাযোগ করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। তবে ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফাজ্জেল হোসেন ও একই কলেজের শরীর চর্চা শিক্ষক মকসেদ আলীর সাথে যোগাযোগ করা হলে গণধোলাইয়ের ঘটনাটি শুনেছেন বলে নিশ্চিত করেন।

  এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক বাহাদুরপুর ইউপির একাধিক ব্যক্তিও ঘটনার সত্যতা স্বীকার করেন।

দৌলতদিয়ায় নগদ টাকাসহ ৬ জুয়ারী আটক॥পলাতক-২
দৌলতদিয়ায় ঘাটে পদ্মা নদীতে বিলীন হচ্ছে বসত ভিটা॥ভাঙনে কাঁদছে মানুষ
পাংশার পাট্টায় করোনা উপসর্গে মুক্তিযোদ্ধা আহম্মদ আলীর মৃত্যু
সর্বশেষ সংবাদ