ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারকে ৭০হাজার টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৮ ১৪:২০:১০
রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ গতকাল ২৮শে জুলাই বিকালে বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারের গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭০ হাজার টাকা জরিমানা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারের গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টার থেকে ভূয়া রিপোর্ট প্রদানের অভিযোগে প্রতিষ্ঠানের মালিক শরিফুল ইসলামকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

  গতকাল ২৮শে জুলাই বিকালে জামালপুর বাজারে গোল্ডেন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব। 

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ বলেন, বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে গোন্ডল ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন প্যাথলজিক্যাল টেস্ট সমূহে মেডিকেল টেকনোলজিস্ট ব্যতীত এবং পরীক্ষা ব্যতীত ভূয়া রিপোর্ট প্রদানের অভিযোগ প্রামাণিত হয়। এছাড়াও মেডিকেল টেকনোলজিস্টের প্রাতিষ্ঠানিক সনদ ও জ্ঞান এবং সংশ্লিষ্ট পরীক্ষার প্রয়োজনীয় যন্ত্রপাতি ও কারিগরি ব্যবস্থা নেই। তারা দীর্ঘদিন ধরে সেবা গ্রহণকারীদের সাথে প্রতারণা করে সকল ধরনের ভূয়া রিপোর্ট দিয়ে জনস্বাস্থ্য, অর্থ অপচয় ও জীবনহানির মত কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।   

  এ অভিযানের সময় প্রতিষ্ঠানের মালিক নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ উপস্থিত জনসাধারণের নিকট তার ভূল স্বীকার করেন। অপরাধ স্বীকার করায় তাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। 

  এছাড়াও ভ্রাম্যমান আদালত বালিয়াকান্দি বাসষ্ট্যান্ড ও জামালপুর বাজারে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় ৩টি মামলায় ৩জনকে ১ হাজার ৮ শত টাকা জরিমানা করা হয়। 

  অভিযানে জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক ও রাজবাড়ী পুলিশ লাইন্সের এসআই আতাউর রহমানের নেতৃত্বে একটি টিম ও প্রেসকার সুদীপ বিশ্বাস সহযোগিতা করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ