ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের এমপি’র শোক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-৩০ ১৪:৪৯:০০

কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী গভীর শোক প্রকাশ করেছেন।

  এক শোকবার্তায় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, অধ্যাপক আলী আশরাফ ছিলেন একজন আদর্শবান এবং নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। তার মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হলো। দেশ ও জনগণের সেবায় তার অবদান জাতি চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সন্তানসহ সকলকে গভীর সমবেদনা জানান।

  উল্লেখ্য, গতকাল শুক্রবার বেলা ৩টা ৩০মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় অধ্যাপক আলী আশরাফ মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ আত্মীয়-পরিজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

  তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ১৯৭০ সাল থেকে এ পর্যন্ত ৫বার সংসদ সদস্য নির্বাচিত হন এবং জাতীয় সংসদের ডেপুটি স্পিকারের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
সর্বশেষ সংবাদ