ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ার নদী ভাঙ্গন পরির্দশনে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-০৯ ১৪:১৫:৩০
পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম গতকাল ৯ই আগস্ট রাত ৮টায় দৌলতদিয়া লঞ্চ ও ফেরী ঘাটে পদ্মা নদীর ভাঙ্গন কবলিত স্থান পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ও ফেরী ঘাট এলাকার নদী ভাঙ্গন গতকাল ৯ই আগস্ট রাতে পরির্দশন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।  

 গতকাল ৯ই আগস্ট রাত ৮টার সময় তিনি দৌলতদিয়া লঞ্চ ও ফেরী ঘাটে পদ্মা নদীর ভাঙ্গন কবলিত স্থান পরিদর্শন করেন।

  এ সময় তিনি বলেন, নদী শাসনের কাজের গুনগত মান ঠিক রেখে স্থায়ী ভাবে নদী শাসনের কাজ করা হবে। সেই লক্ষে কাজ করছে পানি উন্নয়ন বোর্ড এবং আগামী বর্ষার আগেই শুস্ক মৌসুমে স্থায়ী ভাবে প্রকল্প বাস্তবায়ন করা হবে।

  এ সময় রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মোঃ ফজলুর রশিদ, জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের ফরিদপুর অঞ্চলের প্রধান প্রকৌশলী আবদুল হেকিম, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল ও রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ