ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় জাতীয় শোক দিবস পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-১৩ ১৫:০৮:৫৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ পালনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 

  গতকাল ১৩ই আগস্ট সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের নেতাকর্মীদের এক মতবিনিময় সভায় কর্মসূচি চূড়ান্ত করা হয়।

  দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে- ১৫ই আগস্ট সকাল ৮টায় দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, দুপুরে পবিত্র কোরআন খানি, বিকেল ৪টায় আলোচনা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ। 

  এছাড়া প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

  জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার, আওয়ামী লীগ নেতা মনজুর কাদের মাসুদ ও মোবায়দুল হক চুন্নু, পাংশা উপজেলা আওয়ামী যুব লীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

 পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের কর্মসূচি নিশ্চিত করেন। 

  তিনি বলেন, গত ১০ই আগস্ট আওয়ামী লীগের বর্ধিত সভায় জাতীয় শোক দিবস পালনের কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচি পালনে উপ-কমিটি গঠন করা হয়। সে আলোকে চূড়ান্ত কর্মসূচি গ্রহণ ও কর্মসূচি বাস্তবায়নে দলীয় নেতৃবৃন্দের সাথে আজ শুক্রবার মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়ের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের বিস্তারিত কর্মসূচি চূড়ান্ত করা হয়।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ