ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির নবাবপুরে সমাজ-পরিবেশ রক্ষা নাগরিক কমিটির উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৮-১৫ ১৫:৩১:৪৩
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুরে সমাজ-পরিবেশ রক্ষা নাগরিক কমিটির উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে সমাজ-পরিবেশ রক্ষা নাগরিক কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ১৫ই আগস্ট বিকাল ৩টায় নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে সমাজ-পরিবেশ রক্ষা নাগরিক কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

  সমাজ-পরিবেশ রক্ষা নাগরিক কমিটির আহবায়ক মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য-সচিব সাইফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্যে রাখেন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিয়ার রহমান, সোনাপুর মীর মোশাররফ হোসেন কলেজের অধ্যক্ষ মোঃ কামাল হোসেন খান, মাঝবাড়ী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রউফ বিশ^াস, প্রধান শিক্ষক ছমির উদ্দিন ও সোনাপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আজিজ ইকবাল প্রমূখ।

  আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার প্রতি শান্তিকামনা করে দোয়া করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ