ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ৮টি মাদক মামলার আসামী হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগম গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২২ ১৪:৪১:৪০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের পোড়াভিটা এলাকায় মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ৮ মামলার আসামী হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগমকে এবং হেরোইন সেবনকারী মালেকা বেগমকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের পোড়াভিটা এলাকায় মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ৮টি মাদক মামলার আসামী হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগম (৪৯)কে গ্রেফতার করেছে। 

  গতকাল ২২শে আগস্ট সকালে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

  গ্রেপ্তারকৃত হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগম রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে রূপপুর গ্রামে মৃত সামসু শেখের স্ত্রী। 

  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দৌলতদিয়া ঘাটের পোড়াভিটা এলাকায় হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগম অবস্থান করছে। তারাই ধারাবাহিকতায় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে টাস্কফোর্সের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা নং-২৯, তাং-১৮/০৮/২০২১ এর মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়।

  তিনি আরো বলেন, অপর অভিযানে একজন হেরোইন সেবনকারী মালেকা বেগম (৬০)কে গ্রেফতার করা হয়। মালেকা দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মৃত আব্দুল শেখের স্ত্রী। পরে তাকে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের ভ্রাম্যমান আদালত ৩মাসের কারাদন্ড প্রদান করে।

  টাস্কফোর্সের অফিযানে রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান ও গোয়ালন্দ ঘাট থানার এসআই মামুন মিয়া উপস্থিত ছিলেন।

  সূত্র জানায়, গত ১৮ই আগস্ট রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের রূপপুর গ্রামে রোজীর নিজস্ব বাড়ীতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ১১৪ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ সময় রোজির ছেলে সুমন শেখকে (৩৪)কে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গতকাল ২২শে আগস্ট রোজীকে গ্রেপ্তার দেখানো হয়। রোজী দীর্ঘদিন ধরে দৌলতদিয়া যৌনপল্লী, পল্লী সংলগ্ন পোড়াভিটা ও তার বাড়ির এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ