ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃত স্বরূপ পুরস্কার প্রদান
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৩ ১৪:১৪:৪৮
রাজবাড়ী লাইন্সের ড্রিলসেডে গতকাল ২৩শে আগস্ট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ(ওসি) হিসেবে সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেনকে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান পুরস্কার ও সনদপত্র প্রদান করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা গতকাল ২৩শে আগস্ট বেলা ১১টায় পুলিশ লাইন্সের ড্রিলসেডে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

  সভায় এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনিসুজ্জামানসহ সকল থানার অফিসার্স ইনচার্জ ও পুলিশের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

  সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট ইউনিট ইনচার্জকে নির্দেশনা প্রদান করেন।

  সভায়  অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামানকে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সভায় প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃত স্বরূপ পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়। তার মধ্যে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ(ওসি) হিসেবে পুরস্কার পান সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন। ডাকাতি মামলার রহস্য উদঘাটন, মালামাল উদ্ধার ও আসামীকে গ্রেফতারের জন্য পুরস্কৃত হয় খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ শফিউল আলমকে, সর্বাধিক ওয়ারেন্ট তামিল করায় রাজবাড়ী সদর থানার এসআই হিরণ কুমার বিশ্বাস, শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে সনাতন কুমার মন্ডলসহ অন্যান্যদেরকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

  এ ছাড়াও একই দিনে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সংক্রান্ত অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ