ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আইভি রহমানের ১৭তম শাহাদাত বার্ষিকীতে রাজবাড়ীতে মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-০৮-২৪ ১৪:২৭:১৭
একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের ১৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গতকাল ২৪শে আগস্ট রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট উমা সেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের ১৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ২৪শে আগস্ট জেলা আওয়ামী লীগের কার্যালয়ের হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি তানিয়া সুলতানা কংকনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট উমা সেন বক্তব্য রাখেন।

  সভায় বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বাসন্তী সান্যাল ও গোয়ালন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরজাহান বেগম বক্তব্য রাখেন। এ সময় জেলা-উপজেলা ও ইউনিয়ন থেকে আগত মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সভায় সভাপতির অতিথির বক্তব্যে তানিয়া সুলতানা কংকন বলেন, আমরা জীবন দিয়ে হলেও রাজবাড়ীতে মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলবো, আমরা জনগণের জন্য কাজ করে যাবো, বিশেষ করে গরীব দুঃখী অসহায় মানুষের জন্য কাজ করে যাবো। দুঃস্থ অসহায় নারীদের জন্য কাজ করবো। জননেত্রীর হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। 

  আলোচনা সভা শেষে আইভি রহমানসহ একুশে আগস্ট গ্রেনেড হামলায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ