ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে কোভিড-১৯ বিষয়ক সচেতনতামূলক কর্মশালা সমাপ্ত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৫ ১৪:৫১:৫৭

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ২দিনব্যাপী কোভিড-১৯ বিষয়ক সচেতনতামূলক কর্মশালা গতকাল ২৫শে আগস্ট সমাপ্ত হয়েছে। 
  জেলা পর্যায়ের সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে আয়োজিত এ কর্মশালা গত ২৪শে আগস্ট শুরু হয়। গতকাল ২৫শে আগস্ট সকাল ১০টায় অফিসার্স ক্লাবে করোনা সর্ম্পকে আলোচনা সভা, পাওয়ার পয়েন্ট উপস্থাপনা ও গ্রুপ ওয়ার্ক কাজের মাধ্যমে কর্মশালাটি শেষ হয়। 
  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহবুর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুবর্ণা রানী সাহা। কর্মশালায় উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) জয়ন্তী রূপা রায়।
  বক্তারা বলেন, করোনা থেকে আমাদের বাঁচতে হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যদি আমরা স্বাস্থ্যবিধি মেনে না চলি তাহলে আমাদের করোনার আক্রান্তের ঝুঁকি রয়েছে। তাই আমরা নিজেরা স্বাস্থ্যবিধি মেনে চলবো অন্যকে স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করবো। যদি আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে নিজে ও আমাদের পরিবার ভালো থাকবে। ২৫ বছরের উর্দ্ধে বয়সী যারা করোনার ভ্যাকসিন নেননি তাদেরকে দ্রুত ভ্যাকসিন দেওয়ার জন্য আহবান জানানো হয়।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ