ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
রাজবাড়ী সদরের আলীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৩হাজার গাছের চারা বিতরণ
  • ইউসুফ মিয়া
  • ২০২১-০৯-১৫ ০১:০৫:০৭
মুজিববর্ষে এলজিএসপির অর্থায়নে গতকাল ১৪ই সেপ্টেম্বর সকালে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস ও উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ আলীপুর ইউনিয়নে ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

মুজিববর্ষে সামাজিক বনায়ন কর্মসূচীর আওতায় এলজিএসপির অর্থায়নে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৩হাজার ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। 
  আলীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল ১৪ই সেপ্টেম্বর সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই গাছের চারা বিতরণ করা হয়। 
  ইউপি চেয়ারম্যান মোঃ শওকত  হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, অন্যান্যের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নাজমুল হাসান মিন্টু, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মোঃ মমোরেশ খান, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ছবদার আলী শেখ ও স্থানীয় আপন শিল্পী গোষ্ঠীর সভাপতি মোয়াজ্জেম হোসেন মজনু বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে অতিথিগণ গাছের চারা বিতরণ করেন। 
  অনুষ্ঠানে আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান বলেন, মুজিববর্ষে সামাজিক বনায়ন কর্মসূচীর আওতায় এলজিএসপির অর্থায়নে ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে এই গাছের চারা বিতরণ করা হচ্ছে।

 

‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনার
করোনা ভাইরাসের ভ্যাকসিনকে সার্বজনীন গণপণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর
সংবাদ সম্মেলনে নিজেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ঘোষণা দিলেন কাজী কেরামত আলী
সর্বশেষ সংবাদ