ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৯-১৯ ১৪:০৬:০৩
রাজবাড়ীর কালুখালী উপজেলার থানা পুলিশের সাথে গতকাল ১৯শে সেপ্টেম্বর আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর কালুখালী উপজেলার থানা পুলিশের সাথে আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কালুখালী থানায় গতকাল ১৯শে সেপ্টেম্বর সকাল ১১টায়এর উপজেলার বিভিন্ন ব্যাংক এর ব্যবস্থাপক, তেল পাম্প ব্যবসায়ী, স্বর্ণ ব্যবসায়ী ও বিকাশ এজেন্ট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা।

  মতবিনিময় সভায় পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার ব্যাংকের নিরাপত্তা, ঝুকিপূর্ণ লেনদেন, বিকাশ/নগদে সন্দেহমূলক লেনদেন, ও ফিলিং স্টেশনে হেলমেট ব্যতীত তেল বিক্রি নিষেধসহ নিরাপত্তা জোরদারে সিসি ক্যামেরা স্থাপণের জন্য অনুরোধ করেন। 

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হাসান বলেন, আপনাদের নিরাপত্তার স্বার্থে সরকারী বিধিনিষেধ মেনে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করুন। কোনো সন্দেমূলক লেনদেন বা সন্দেহ মূলক আচরণ দেখলে আমাদেরকে জানাতে পারেন অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিতে পারেন। 

সভায় সোনালী ব্যাংক লিঃ, অগ্রণী ব্যাংক লিঃ, ইউনিয়ন ব্যাংক লিঃ রূপালী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপকগণ, বিভিন্ন এজেন্ট ব্যাংক, স্বর্ণ ব্যবসায়ী ও মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ