ঢাকা মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১২-০৫ ১৩:৪৩:২৮
বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই ডিসেম্বর বিকালে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই ডিসেম্বর বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচীর আওতায় এই শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ করা হয়। 

  এ সময় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস ও নবাবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যন বাদশা আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে প্রাক-প্রাথমিক থেকে ৫ম শ্রেণীর ২০ জন শিক্ষার্থীকে ১২শত ও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর ১০ জন শিক্ষার্থীকে ৩ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি এবং ১০টি আদিবাসী সমিতির ১ জন করে ১০ জন শিক্ষার্থীকে ১০টি বাই-সাইকেল প্রদান করা হয়।  

ইসলামপুরে মসলার উন্নত জাত ও  প্রযুক্তি সম্প্রসারণ নিয়ে মাঠ দিবস
ভোক্তা অধিকারের অভিযানে পাংশায় ইউনিক  মেডিকেল হলকে বিশ হাজার টাকা জরিমানা
বালিয়াকান্দিতে বৃষ্টির আশায় ইসতিসকারের নামাজ আদায়
সর্বশেষ সংবাদ