ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কালুখালী উপজেলা প্রশাসনের নানা আয়োজনে বিজয় দিবস উদযাপিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-১২-১৭ ১৩:৫২:১৮

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

  এ উপলক্ষ্যে গত ১৬ই ডিসেম্বর সকালে চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যে উপজেলা প্রশাসন ও পরিষদ, কালুখালী থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন সরকারী দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানসহ রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

  এরপর রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন, কালুখালী থানার ওসি মোঃ নাজমুল হাসান এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত এবং পুলিশ, আনসার-ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ডিসপ্লে প্রদর্শন করে এবং ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

  বিকালে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা শেষে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

  এছাড়াও একই স্থানে বিকাল সাড়ে ৪টায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিটিভির মাধ্যমে কেন্দ্রীয়ভাবে শপথবাক্য পাঠ করান। সরকারী কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতাকর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এতে অংশগ্রহণ করে। সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ