ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের দাদশীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-১২-২২ ১৩:২৯:২৪

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। গত ২১শে ডিসেম্বর দিবাগত গভীর রাতে দাদশী ইউনিয়নের মাধব লক্ষ্মীকোল কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। 

  এই ভাংচুরের জন্য আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার শেখ দেলো’কে দায়ী করেছেন নৌকার চেয়ারম্যান প্রার্থী রমজান আলী। তবে দেলোয়ার শেখ দেলো অভিযোগ অস্বীকার করেছেন।

  এ ব্যাপারে নৌকার চেয়ারম্যান প্রার্থী রমজান আলী বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নির্বাচনী অফিস বন্ধ করে আমার লোকজন বাড়ী চলে যায়। সকালে আমার কর্মীরা এসে দেখে অফিসের চেয়ার-টেবিল ভাংচুর করা হয়েছে এবং পোস্টার-ব্যানার ছেঁড়া ও এলোমেলো অবস্থায় যেখানে-সেখানে পড়ে রয়েছে। এ ঘটনা আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেলো’র লোকজন ঘটিয়েছে। কারণ তারা আমার কর্মী-সমর্থকদের ভয়-ভীতি দেখিয়ে আসছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে। 

  অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার শেখ দেলো বলেন, এই ভাংচুর নৌকার লোকজনই ঘটিয়ে আমার উপর দায় চাপাচ্ছে। এর আগে নৌকার প্রার্থীর লোকজন আমার নির্বাচনী অফিস ভাংচুর করেছে এবং আমার একজন মহিলা কর্মীর হাত ভেঙ্গে দিয়েছে। নির্বাচনী প্রচার-প্রচারণায় বাঁধা দিচ্ছে। আমার জনপ্রিয়তায় ভীত হয়ে তারা ভোটের পরিবেশ নষ্ট করতে বিচ্ছৃঙ্খলা করছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করছি।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ