ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার বাহাদুরপুর ইউপির নির্বাচনে নৌকার অফিস উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-২৬ ১৪:৩৬:৫১
পাংশার বাহাদুরপুর ইউপির নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির শাকিল গতকাল রবিবার সন্ধ্যায় বাহাদুরপুর বাজার মোড়ে নির্বাচনী অফিস উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার আসন্ন বাহাদুরপুর ইউপির নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির শাকিল গতকাল ২৬শে ডিসেম্বর সন্ধ্যায় বাহাদুরপুর বাজার মোড়ে নৌকার অফিস উদ্বোধন করেন। 

  এ সময় বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস মল্লিকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অফিস উদ্বোধনের পর নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির শাকিল দলীয় নেতৃবৃন্দ ও সমর্থিত লোকজনকে সাথে নিয়ে এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

  বাহাদুরপুর ইউপির নির্বাচন প্রসঙ্গে বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম প্রামানিক, বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস মল্লিক ও ছাত্রলীগ নেতা আপন মাহমুদ জানান, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির শাকিলের পক্ষে ক্রমাগতভাবে জনপ্রিয়তা বাড়ছে। এলাকায় উন্নয়নের ক্ষেত্রে তার ব্যাপক ভূমিকা রয়েছে। দলমত নির্বিশেষে হুমায়ুন কবির শাকিলের গ্রহণযোগ্যতা এবং ইউনিয়নের বাহাদুরপুর, সেনগ্রাম বলরামপুর, গোপীনগর, শুকলম্বদিয়া, বাগমারা, বিলগজারিয়া, মেঘনা, কৃষ্ণপুর, পাটিকাবাড়ী, রঘুনন্দনপুর, তারাপুর, জয়কৃষ্ণপুর ও বকশীপুরসহ ইউনিয়নের প্রতিটি গ্রামে দলীয় ও সমর্থিত লোকজনকে সাথে নিয়ে দিনরাত গণসংযোগ করায় তার পক্ষে জনমত গড়ে উঠছে। বিশেষ করে এলাকার উন্নয়ন অব্যাহত রাখার ক্ষেত্রে তার প্রয়োজনীয়তা উপলব্ধি করছে সাধারণ মানুষ। ফলে আগামী ৫ই জানুয়ারী অনুষ্ঠিতব্য বাহাদুরপুর ইউপির নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

  জানা যায়, ২০১৬ সালে বাহাদুরপুর ইউপির নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন হুমায়ুন কবির শাকিল। হুমায়ুন কবির শাকিল বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাহাদুরপুর ইউপির নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন মোঃ সজিব হোসেন প্রতীক মটর সাইকেল, মুন্সী হাসানুল ইসলাম প্রতীক ঘোড়া ও মোঃ নিজাম উদ্দিন প্রতীক আনারস। এছাড়া জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুরাদ মশাল প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে রয়েছেন। 

  বাহাদুরপুর ইউপিতে মোট ভোটার সংখ্যা ১৭হাজার ৭৯৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯হাজার ৯১জন ও মহিলা ভোটার ৮হাজার ৭০২জন। মহিলার চেয়ে পুরুষ ভোটার ৩৮৯জন বেশী।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ