ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শিক্ষার্থীদের গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সী কর্তৃক সংবর্ধনা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-১৩ ১৪:০১:১৮
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সীর উদ্যোগে গতকাল ১২ই জানুয়ারী বিকালে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তির চান্স পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সীর উদ্যোগে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তির চান্স পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  গতকাল ১২ই জানুয়ারী বিকালে নিজ শিল্প প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রি লিঃ-এর সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফুল ও উপহার দিয়ে তাদেরকে সম্মাননা জানানো হয়। 

 এ সময় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোস্তফা মুন্সী ছাড়াও গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক, সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজের অধ্যক্ষ সালাহউদ্দিন মাহমুদ রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, আলহাজ্ব মোস্তফা মুন্সীর ছেলে ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রি লিঃ এর পরিচালক সেলিম মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ