ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
রাজবাড়ী সদরের খানখানাপুরে শালিসে বিদ্যুতের তার চোর দুই জনের জরিমানা
  • মাহফুজুর রহমান
  • ২০২২-০১-১৫ ০০:১৮:৪৪
রাজবাড়ী সদর উপজেলার রসুলপুর গ্রামের বিদ্যুতের তার চুরির ঘটনায় গত ১৩ই জানুয়ারী সকালে চুরির সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করে শালিসে জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের এক বাড়ী থেকে গত ১২ই জানুয়ারী দিবাগত রাতে বিদ্যুতের তার চুরির ঘটনা ঘটে। 

  পরের দিন গত ১৩ই জানুয়ারী সকালে স্থানীয়রা খানখানাপুর বড় ব্রীজ এলাকা থেকে তার চুরির সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করে গ্রাম পুলিশের সহযোগিতায় খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লালের কাছে সোপর্দ করে। 

  আটককৃতরা হলো ঃ রসুলপুর গ্রামের নুরু পাটোয়ারীর ছেলে মানিক পাটোয়ারী(৪০) এবং একই ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামের ইব্রাহিম মল্লিকের ছেলে বাবু মল্লিক(৩০)। পরে ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত সালিশে তারা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাদের দু’জনকে ১৬হাজার টাকা জরিমানা করা হয়। 

  এ ব্যাপারে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল বলেন, আটককৃতরা নেশাখোর এবং দীর্ঘ দিন যাবৎ চুরিসহ নানা অপকর্ম করে আসছিল। সালিশে বিদ্যুতের তার চুরির কথা স্বীকার করার পর তাদেরকে ১৬হাজার টাকা জরিমানা করাসহ মুচলেকা নেয়া হয়। 

রাজবাড়ী সদরের আলীপুর আশ্রয়ন কেন্দ্রে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ
উন্নত বাংলাদেশ গড়তে সমন্বিতভাবে কাজ করতে হবে ঃ রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চে গাদাগাদি করে যাত্রী বহন॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
সর্বশেষ সংবাদ