ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ী সদরের খানখানাপুরে শালিসে বিদ্যুতের তার চোর দুই জনের জরিমানা
  • মাহফুজুর রহমান
  • ২০২২-০১-১৪ ১৩:১৮:৪৪
রাজবাড়ী সদর উপজেলার রসুলপুর গ্রামের বিদ্যুতের তার চুরির ঘটনায় গত ১৩ই জানুয়ারী সকালে চুরির সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করে শালিসে জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের এক বাড়ী থেকে গত ১২ই জানুয়ারী দিবাগত রাতে বিদ্যুতের তার চুরির ঘটনা ঘটে। 

  পরের দিন গত ১৩ই জানুয়ারী সকালে স্থানীয়রা খানখানাপুর বড় ব্রীজ এলাকা থেকে তার চুরির সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করে গ্রাম পুলিশের সহযোগিতায় খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লালের কাছে সোপর্দ করে। 

  আটককৃতরা হলো ঃ রসুলপুর গ্রামের নুরু পাটোয়ারীর ছেলে মানিক পাটোয়ারী(৪০) এবং একই ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামের ইব্রাহিম মল্লিকের ছেলে বাবু মল্লিক(৩০)। পরে ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত সালিশে তারা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাদের দু’জনকে ১৬হাজার টাকা জরিমানা করা হয়। 

  এ ব্যাপারে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লাল বলেন, আটককৃতরা নেশাখোর এবং দীর্ঘ দিন যাবৎ চুরিসহ নানা অপকর্ম করে আসছিল। সালিশে বিদ্যুতের তার চুরির কথা স্বীকার করার পর তাদেরকে ১৬হাজার টাকা জরিমানা করাসহ মুচলেকা নেয়া হয়। 

রাজবাড়ীতে নবম বাংলা উৎসবের দ্বিতীয় দিনে গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ
রাজবাড়ী পুলিশের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
সর্বশেষ সংবাদ