ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
অংকুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র ফোরাম গঠন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-২১ ১৪:৩০:৫৯

সৈয়দ মোঃ শফিউজ্জামান সাব্বিরকে আহ্বায়ক ও সাংবাদিক এজাজ আহম্মেদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট অংকুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র ফোরাম গঠিত হয়েছে। 
  কমিটির উপদেষ্টা হিসেবে শিক্ষা প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক আবু কায়সার খান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুল আলম চৌধুরী ও ছাত্র প্রতিনিধি আলেয়া আক্তারকে মনোনীত করা হয়েছে। 
  গতকাল ২১শে জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। 
  কমিটির অন্যান্যরা হলেন ঃ যুগ্ম-আহ্বায়ক শহিদুল হাসান ফিরোজ, আশরাফুল হাসান আশা, সফিকুল ইসলাম, ইসমত আরা সেলিনা ও হাফিজুর রহমান হিরু, সদস্য আকাশ পাল কালীদাস, বাবু মিয়া, রফিকুল ইসলাম, রশিদুল ইসলাম রুবেল, আব্দুল গাফফার শেখ, হাসিন মওলা পিয়াল, আতাউজ্জামান সোহেল, মিজানুর রহমান মিলন, আরিফুল ইসলাম, আশরাফুল ইমাম তিতু, সনদ সরকার, জাহিদুল ইসলাম তমাল, কাজী জসিম উদ্দিন জনি, মাসুদ উল আলম, মামুন অর রশিদ, কাজী মাহবুবা ফেরদৌস মিঠি, শামীম খান, সুমন সেন, ফরিদ আহমেদ, হাসিবুল হাসান, নাজিয়া ইসলাম অভি, মনির হোসেন, শামীমা আক্তার ও আসমা আক্তার। 
  এছাড়াও কমিটি গঠন সভায় আগামী ১৬ই মে ঈদ-উল ফিতরের ৩য় দিন অংকুর স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনীর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে ১৯৯৮, ১৯৯৯, ২০০০, ২০০১ ও ২০০২ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ