ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক ২টি আলোচনা সভা অনুষ্ঠিত
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-০১ ১৩:৫৬:৫৪

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে রাজবাড়ীর পাংশা পৌরসভার ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১লা মার্চ ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক ২টি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  সন্ধ্যা ৭টার দিকে পাংশার সরদার বাসস্ট্যান্ডস্থ ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর অদুদ সরদার অতুরের সভাপতিত্বে উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনছের আলী শেখ, সহ-সভাপতি আপতাব বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অমল কুমার শিকদার ও উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক সুরুজ মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন দেলোয়ার হোসেন মাস্টার। 
  অপরদিকে রাত ৯টার দিকে পাংশার মৈশালা বড়গাছি বাসস্ট্যান্ডস্থ ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর চাঁদ আলী সরদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনি’র সভাপতিত্বে পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর অদুদ সরদার অতুর, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমুখ বক্তব্য রাখেন। 
  উভয় সভাতেই বক্তাগণ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর তাৎপর্য তুলে ধরেন এবং মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদানের উপর আলোকপাত করেন। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সভা ২টিতে উপস্থিত ছিলেন। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ