ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
দৌলতদিয়ায় ট্রাকের সাথে সংঘর্ষে অটোরিক্সা চালক নিহত॥২জন আহত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৪-০৯ ১৪:২২:৫৯

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় গতকাল ৯ই এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারী চালিত অটোরিক্সার চালক নিহত ও ২জন যাত্রী আহত হয়েছে। 
  নিহত অটোরিক্সা চালকের নাম রজব বেপারী(৪০)। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মাখন রায়ের পাড়ার মঙ্গল বেপারীর ছেলে। 
  জানা গেছে, অটোরিক্সাটি মহাসড়ক দিয়ে গোয়ালন্দ থেকে দৌলতদিয়া ঘাটে যাচ্ছিল। দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী ট্রাকটির(কুষ্টিয়া-ট-১১-২২৫৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি অটোরিক্সাটিকে টেনে-হিঁচড়ে প্রায় ১০০ ফুট দূরে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সাটির চালক রজব বেপারীর মৃত্যু হয়। স্থানীয়রা অটোরিক্সাটির আহত ২জন যাত্রীকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ওসমান মন্ডল (২৫)কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সে গোয়ালন্দ উপজেলার কেউটিল গ্রামের শাজাহান মন্ডলের ছেলে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। 
  গোয়ালন্দ মোড়স্থ আহলাদীপুর হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটির চালক কহিনূর শেখ (৩৫)কে আটক করা হয়েছে। ট্রাক ও অটোরিক্সাটি তাদের হেফাজতে রয়েছে। এছাড়া নিহত অটোরিক্সা চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ