ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
রাজবাড়ী সদরের চর বাগমারায় গৃহবধূর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০৫-১৪ ০১:৪৪:৫৫

রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে যুথি(২০) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। মৃত গৃহবধূর পিতার দাবী হত্যা আর স্বামীর পরিবারের দাবী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা। 
  গতকাল ১৩ই মে দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী থানা পুলিশ সদর হাসপাতাল থেকে যুথির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে। যুথি চর বাগমারা গ্রামের খালেক মন্ডলের স্ত্রী। 
  সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, গৃহবধূর ননদ কবিতাসহ লোকজন হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
  গৃহবধূর ননদ কবিতা বলেন, পারিবারিক কলহের জের ধরে সে গলায় ফাঁস নেয়। আমরা টের পেয়ে দ্রুত তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে আনি। ডাক্তার মৃত ঘোষণা করে। 
  যুথির পিতা পার্শ্ববর্তী মাইছ্যাঘাটা এলাকার আব্দুল কালাম বলেন, ওরা(স্বামীর বাড়ীর লোকজন) আমার মেয়েকে নির্যাতন করতো। তারা মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। মেয়ের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।
  রাজবাড়ী সদর থানার এসআই আব্দুল কাদের বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

নানা আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পদ্মা সেতু হওয়ার পর ড.ইউনুসের মুখে কথা নেই---তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
দুই দিনের সফরে রাজবাড়ীতে আসছেন বিভাগীয় কমিশনার
সর্বশেষ সংবাদ