ঢাকা শনিবার, জুলাই ২, ২০২২
নানা আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • মহসিন মৃধা
  • ২০২২-০৫-২৮ ০১:২৬:০৮
স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’-এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গতকাল ২৭শে মে রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভায় পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ মহম্মদ রেজাউল ইসলাম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

নানা আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’ এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে গতকাল ২৭শে মে সকাল ১০টায় প্রথমে রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এরপর অনুষ্ঠিত হয় উদ্বোধন অনুষ্ঠান ও আলোচনা সভা। 
  সংগঠনের সমন্বয়কারী সোনিয়া আক্তার স্মৃতির সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ মহম্মদ রেজাউল ইসলাম, রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন ও জেলা মহিলা পরিষদের সাবেক সভানেত্রী লাইলী নাহার প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা পর্বের শেষে আন্তঃসংগঠন মতবিনিময়; অতিথি, স্বেচ্ছাসবক ও সংগঠন সম্মাননা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। 
  রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবসহ জেলার বিভিন্ন সংগঠনের পাশাপাশি অন্যান্য জেলা থেকে আসা সমমনা সংগঠনের সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ট্রেজারী পরিদর্শনে ডিসি
করোনার বিস্তার ঠেকাতে রাজবাড়ীতে মোবাইল কোর্টের তৎপরতা॥মাস্ক বিতরণ
রাজবাড়ীতে জেকা বাজারের প্রতারিত গ্রাহকদের মানববন্ধন
সর্বশেষ সংবাদ