ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দিতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-০৪ ১৮:২৪:২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকীর প্রতিবাদে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৪ঠা জুন বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দি কলেজ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুস সাত্তার খান, সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন-অর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকীর প্রতিবাদ জানান এবং জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাতের অপরাজনীতি রুখে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ