ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর খানগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতা জলিল মল্লিকের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০২ ১৬:৫০:১৫

রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও খানগঞ্জ ইউপির বেলগাছী ঘুঘুশাইল গ্রামের বাসিন্দা হোমিওপ্যাথিক চিকিৎসক আব্দুল জলিল মল্লিক(৬২) গতকাল ২রা আগস্ট রাত সাড়ে ৮টার দিকে করোনার উপসর্গ নিয়ে রাজবাড়ী সদর হসপাতালে মারা গেছেন।
  রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হেনা মোঃ কাওছারুল ফেরদৌস জানান, সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল মল্লিক কিছুদিন যাবৎ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আমি তাকে করোনা পরীক্ষার পরামর্শ দিয়েছিলাম। আজ রাত ৮টার দিকে তার পরিবার থেকে আমাকে ফোনে জানায় যে, আব্দুল জলিল মল্লিকের অবস্থার অবনতি ঘটায় তাকে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এর প্রায় ঘন্টা খানেক পর আমি হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পারি তিনি হাসপাতালে পৌঁছার আগেই মারা গেছেন।
  কাওছারুল ফেরদৌস আরো জানান, সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল মল্লিক স্বাধীনতা পরবর্তী খানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগে প্রায় ৩০ বছর যাবৎ সাধারণ সম্পাদক হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে আমরা দলের জন্য নিবেদিত একজন ত্যাগী নেতাকে হারালাম। 
  এদিকে সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল মল্লিকের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ