ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে গত ২দিনে অগ্রণী ব্যাংকের ৬জনসহ নতুন শনাক্ত ৮১জন॥জেলায় মোট আক্রান্ত ১৩৫৮
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৩ ১৭:৫৫:৩৩

গত ২দিনে নতুন আক্রান্ত ৮১ জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় ১ হাজার ৩৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।     
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গত রবিবার(২রা আগস্ট) জেলার ১০১ জনের ও গতকাল সোমবার (৩রা আগস্ট) ১০৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ২৯ ও ৩০শে জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে রবিবার ৪৮ জনের ও সোমবার ৩৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪২ জন, পাংশা উপজেলার ৬ জন, গোয়ালন্দ উপজেলার ৪ জন, বালিয়াকান্দি উপজেলার ১৬ জন ও কালুখালী উপজেলার ১৩ জন রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৬ হাজার ৮৩৬ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৮১৬ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ২০ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৭৭২ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১০ জন মারা গেছেন। এছাড়া ২৪ জন হাসপাতালে ভর্তি এবং ৫৫২ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গত দু’দিনে যাদের করোনা শনাক্ত হয়েছে তারা হলেন ঃ অগ্রণী ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম(৫৫), ক্যাশ অফিসার আল মামুন(৩৫), মাঠ সহকারী মোঃ জহুরুল ইসলাম(৩৬), রাজবাড়ী সদর উপজেলার আঃ রাজ্জাক(৫৫), আতাউর রহমান(৫৫), বিনোদ কুমার(৬২), আমির হোসেন(৬৩), হাফিজুর রহমান(৫৮), নয়ন(৩৩), মেহেদী(২৮), মাজেদ আলী মৃধা(৬৩), সাজেদুল(৪০), আব্দুল মতিন(৪০), বাঁধন(২৪), মমরেজ খান(৭৫), আব্দুল আজিজ(৫০), সুবল দাস, অসীম কুমার সাহা(৫৬), পপি দত্ত(৪৫), মোশাররফ(৫৮), রেজাউল করিম(৪৫), বৃত্ত(৭), আব্দুল গফুর(৬৭), বাদশা(৫০), সরস্বতী(৫২), বেলাল হোসেন(৩৬), বাহার(৩৭), জসিম(২৯), মিশু(৩০), বক্কার সরদার(৫৬), নাছিমা(৩৩), রুবিনা(৩০), আবু হান্নান(৪০), আহসান হক(৫১), কিফাত জেরিন(২৪), ইব্রাহীম হক(২৮), সাবিনা(৩৯), শফিকুল ইসলাম(৩৫), মাখন লাল(৪৭), সিদ্দিকুর রহমান(৪৪), নদী(৩০), শাহানারা বেগম(৪০), গোয়ালন্দ উপজেলার শিপন(৫০), রোকেয়া(৪৫), এশা(৫৫), ইকবাল আহমেদ খান(৪২), পাংশা উপজেলার পরমেশ বসাক(৩৫), মান্নান মোল্লা(৮০), সাইফুল ইসলাম(৩২), আমিরুল ইসলাম(৩৩), মন্দিরা সাহা, রাবেয়া(৫৫), নিমাই সাহা(৫২), কালুখালী উপজেলার লুৎফর নাহার(৪০), নুসরাত ইসলাম(৪১), আমিরুল ইসলাম(৪৯), প্রত্যাশা(২৬), আফরোজা ইসলাম(১৬), রুখসানা(৩৫), কাজী সিয়াম(৫), আবু নাসির উজ্জ্বল(৩৫), জহুরুল হক(৩০), মোশাররফ হক(৫০), রিশিতা দেবনাথ(২৪), তমা পারভীন(২৩), বালিয়াকান্দি উপজেলার ইলিয়াছ হোসেন(২৭), আয়েশা(৬৮), ফারুক আহম্মেদ(৩২), চন্দ্র(৪৮), আলম(৪৫), শাফিন(১২), স্বর্ণা(১৬), মনি(৪০), কুমার(৫৮), রফিকুল ইসলাম(৩৫), ইদ্রিস আলী ফকির(৫৭), আনোয়ার হোসেন(৪০), স্বপন কুমার(৫৮), জাফর খান(৩৮), রিনা পারভীন(৪৫), আঃ সাত্তার(৬৫), কামরুজ্জামান(৪৮)। 
  উল্লেখ্য, এর আগে অগ্রণী ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখার আরো ৩জন সিনিয়র অফিসার আনন্দ মোহন বিশ্বাস(৪০), ক্যাশ অফিসার মোঃ আব্দুল হামিদ(৩৫) ও মাঠ সহকারী শাহানা সুলতানা(৪০) করোনায় আক্রান্ত হন। এ ছাড়াও করোনার উপসর্গে ব্যাংকের অফিসার মোঃ আকতারুজ্জামান লিটন(৪৬) নিজ বাড়ী চিকিৎসাধীন রয়েছেন। 
  অগ্রণী ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম গতকাল ৩রা আগস্ট জানান, তিনিসহ তার শাখার ১৩জন কর্মকর্তা-কর্মচারীর মধ্যে ৭জন ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় শাখার কার্যক্রমে অচালবস্থা দেখা দিয়েছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ