ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় ঋণ নিয়ে কেনা অটোরিক্সা চুরি হওয়ায় মানসিক ভারসাম্য হারিয়ে চালক হাসপাতালে
  • শামীম হোসেন
  • ২০২২-০৭-২০ ১৪:৪৯:৪৭
ঋণ নিয়ে কেনা অটোরিক্সা চুরি হওয়ায় পাংশা উপজেলার বড় চৌবাড়ীয়া গ্রামের সাইফুল সরদার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বড় চৌবাড়ীয়া গ্রামের সাইফুল সরদার(৩৯) বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে প্রায় ২লক্ষ টাকা দিয়ে একটি অটোরিক্সা কিনেছিল। 
  অটোরিক্সাটি চালিয়ে ঋণের কিস্তি পরিশোধসহ সংসার চালিয়ে আসছিলেন। এ অবস্থায় গত ১৬ই জুলাই রাতে অটোরিক্সাটি চুরি হওয়ায় সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় তাকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 
  সাইফুল সরদারের স্ত্রী সাবিনা খাতুন জানান, গত ৮ মাস আগে ঋণ করে তার স্বামী অটোরিক্সাটি ক্রয় করে। তার নামে অটোরিক্সার নাম রেখেছিল সাবিনা এন্টারপ্রাইজ। সেটি চালিয়ে ঋণের কিস্তি পরিশোধসহ সংসার চালাচ্ছিলেন। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়ীতে অটোরিক্সাটি চার্জে লাগিয়ে তারা ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দেখে অটোরিক্সাটি চুরি হয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করেও অটোরিক্সাটি আর পাওয়া যায়নি। 
  এ ব্যাপারে পাংশা থানায় চুরির অভিযোগ দায়ের করা হয়েছে। একমাত্র সম্বল অটোরিক্সাটি হারিয়ে ঋণ পরিশোধের দুশ্চিন্তায় তার স্বামী মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। এ জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে ভর্তি করা হয়েছে। 
  পাংশা থানার পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, অটোরিক্সা চুরির বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। সেটির তদন্ত ও অটোরিক্সাটি উদ্ধারের চেষ্টা চলছে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ