ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দিতে কিশোর ভ্যান চালক হত্যা মামলায় ১জন গ্রেফতার॥কোর্টে স্বীকারোক্তি
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৭-২২ ১৪:৫৪:১০
বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি গ্রামের কিশোর ভ্যান চালক আশিক হত্যা মামলায় জড়িত থাকায় থানা পুলিশ আমিনুলকে গত ২১শে জুলাই রাতে গ্রেফতার ও তার মধুখালী থেকে ভ্যান উদ্ধার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের কিশোর ভ্যান চালক আশিক(১৩) হত্যা মামলায় জড়িত থাকায় থানা পুলিশ আমিনুল (২৪)কে গ্রেফতার করেছে। 
  গত ২১শে জুলাই রাতে বালিয়াকান্দি থানা পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ফরিদপুরের মধুখালী থানাধীন শ্বশুর বাড়ী থেকে আশিকের ভ্যানটি উদ্ধার করা হয়।
  গ্রেফতারকৃত আমিনুল একই ইউনিয়নের(বালিয়াকান্দি সদর) মৌকুড়ি গ্রামের টিটুর ছেলে। গতকাল ২২শে জুলাই তাকে আদালতে হাজির করা হলে সে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুমন হোসেনের নিকট ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই রিপন এ তথ্য নিশ্চিত করেন। 
  এর আগে গত ১৬ই জুলাই সকালে কিশোর আশিক ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরের দিন ১৭ই জুলাই তার পিতা রাশেদুল বালিয়াকান্দি থানায় একটি জিডি করেন। পরবর্তীতে ২০শে জুলাই রাত ৯টার দিকে জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের চেচুয়া বিলের একটি পুকুর পাড় থেকে পুলিশ আশিকের গলিত লাশ উদ্ধার করে এবং ওই রাতেই নিহত আশিকের পিতা রাশেদুল বালিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
  সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, ভিকটিম আশিক ও গ্রেফতারকৃত আমিনুলের বাড়ী পাশাপাশি। মূলত আশিকের ব্যাটারী চালিত ভ্যানটি হাতিয়ে নেয়ার জন্যই আমিনুল এই হত্যাকান্ডটি ঘটিয়েছে। আশিকের লাশ পাওয়া যাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে যাই এবং দ্রুততম সময়ের মধ্যেই ঘটনার রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতারসহ ভ্যানটি উদ্ধার করতে সক্ষম হই।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ