ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে সমাজ কল্যাণ পাঠাগার দেখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৭-৩০ ১৪:৪১:০৫
গোয়ালন্দ উপজেলার রমজান মাতব্বর পাড়া এলাকার ‘রমজান মাতব্বর পাড়া সমাজ কল্যাণ পাঠাগার’ গতকাল ৩০শে জুলাই দুপুরে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের রমজান মাতব্বর পাড়া এলাকায় সরকার কর্তৃক অনুমোদিত ‘রমজান মাতব্বর পাড়া সমাজ কল্যাণ পাঠাগার’ গতকাল ৩০শে জুলাই দুপুরে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন।  
  পাঠাগার পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, ‘রমজান মাতব্বর পাড়া সমাজ কল্যাণ পাঠাগারটি’ বেশ গোছানো। বিষয় ভিত্তিক বই নির্বাচন আমায় মুগ্ধ করেছে। এই রকম সামাজিক কার্যক্রম দেশকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা রাখে। সৃষ্টিশীল চিন্তার অসাধারণ উদ্যোগ নিয়েছেন উপজেলা ইউএনও অফিসের অফিস সহায়ক মোঃ আতাহার মোল্লা। তিনি নিজস্ব ব্যবস্থাপনায় পাঠাগারটি গড়ে তুলেছেন।
  তিনি আরও বলেন, পাঠাগারটি টিকিয়ে রেখে এখনো চলমান ও প্রাণচঞ্চল হওয়ায় এতদিন ধরে হাল ধরে রাখা ব্যক্তিবর্গের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসব কাজে সমাজের সবার এগিয়ে আসা উচিৎ। এছাড়া তিনি পাঠাগারের উন্নয়নে অংশীদার হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় পাঠাগারের প্রতিষ্ঠাতা মোঃ আতাহার মোল্লা এবং পাঠকবৃন্দ উপস্থিত ছিলেন।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ