ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
জাতীয় শোক দিবস ও জন্মাষ্টমী উপলক্ষে বালিয়াকান্দিতে উপজেলায় প্রস্তুতি সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-০৭ ১৪:২৫:১৮
জাতীয় শোক দিবস ও জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে বালিয়াকান্দি উপজেলায় গতকাল ৬ই আগস্ট সকালে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

জাতীয় শোক দিবস ও জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গতকাল ৬ই আগস্ট সকালে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বিনয় কুমার চক্রবর্তী, বালিয়াকান্দি থানার প্রতিনিধি এস.আই আসাদুজ্জামান রিপন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি নিরুপম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
  এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান  নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ^াস, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন খান, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান  রেজাউল করিম, নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান আলীসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় যথাযথভাবে জাতীয় শোক দিবস ও জন্মাষ্টমী উদযাপনে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ