ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
বালিয়াকান্দিতে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২২-০৮-০৬ ০০:৪৩:৩৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।
  এ উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই আগস্ট সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 
  উপজেলা প্রশাসন ছাড়াও উপজেলা পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ভূমি অফিস ও উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ও কর্মের উপর আলোচনা করেন।
  আলোচনা সভার শেষে দিবসটি উপলক্ষ্যে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর শেখ কামালসহ ১৫ই আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম মাওলানা আবু সাঈদ।

পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
পাংশা পৌরসভা পরিদর্শনে ডিডিএলজি
বালিয়াকান্দিতে পেঁপে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
সর্বশেষ সংবাদ