ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে নিষিদ্ধ জাল ও পলিথিন উদ্ধার করে ধ্বংস॥দোকানীর জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-১০ ১৫:১৯:২৯
বালিয়াকান্দিতে র‌্যাবের সহায়তায় গতকাল ১০ই আগস্ট দুপুরে ভ্রাম্যমাণ আদালতে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জাল ও পলিথিন জব্দ করে ধ্বংস করাসহ দোকানীকে জরিমানা করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে র‌্যাবের সহায়তায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জাল ও পলিথিন জব্দ করে ধ্বংস এবং দোকানীকে জরিমানা করা হয়েছে। 
  গতকাল ১০ই আগস্ট দুপুরে বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আবু দারদা’র নেতৃত্বে বালিয়াকান্দি বাজারের নারুয়ার রোডের স্বপ্নদ্বীপ মার্কেটের নীচতলার রাজ্জাক স্টোর নামের একটি দোকানে এই অভিযান পরিচালনা করা হয়। 
  অভিযানকালে দোকানটি থেকে প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের ১ লক্ষ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও ৫ বস্তা পলিথিন জব্দ করে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে নিয়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। 
  এছাড়াও দোকানী আঃ রাজ্জাককে  মৎস্য সংরক্ষণ আইন-১৯৫০ এর ৫(২)(খ) ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এএসপি সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে র‌্যাব-৮ এর একটি টিম এবং বালিয়াকান্দি উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা-কর্মচারীরা অভিযানে সহযোগিতা করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ