ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় পরিচিতি সভায় নবাগত এসিল্যান্ড মাসুদুর রহমানকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-০৬ ১৪:৫৮:১৫
পাংশায় গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে পরিচিতি সভায় অফিসার্স ক্লাবের পক্ষ থেকে নবাগত এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদুর রহমান রুবেলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৬ই সেপ্টেম্বর দুপুরে উপজেলা প্রশাসনের পরিচিতি সভায় নবাগত এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদুর রহমান রুবেলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে অফিসার্স ক্লাব। 
  গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অফিসার্স ক্লাব এ পরিচিতি সভার আয়োজন করে। 
  জানা যায়, পাংশার নবাগত এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদুর রহমান রুবেল গত ৫ই সেপ্টেম্বর যোগদান করেছেন। তিনি ৩৭তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের একজন কর্মকর্তা। পাংশায় যোগদানের আগে তিনি বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। তার জন্মস্থান ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায়।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে পরিচিতি সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরিচিতি সভায় নবাগত এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল প্রশাসনিক কর্মকান্ডে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
  পরিচিতি সভায় আগে সকাল ১০টার দিকে উপজেলা ভূমি অফিসে উপজেলা ভূমি অফিসসহ পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়নের ভূমি অফিসের কর্মকর্তাদের সাথে দাপ্তরিক কার্যক্রম নিয়ে এক সভায় মিলিত হন নবাগত এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল। তিনি ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ