ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলীর ইন্তেকাল
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-১১ ১৪:২৪:৫৪
পাংশার এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ মাঠে গতকাল রবিবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলীর মৃত্যুজনিত গার্ড অব অনার প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর পাংশা পৌরসভার ৩নং ওয়ার্ডের গুধিবাড়ী গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবী বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলী প্রামানিকের গতকাল ১১ই সেপ্টেম্বর দুপুরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত ৯টা ২০ মিনিটের সময় তিনি নিজ বাড়ীতে আকস্মিকভাবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। 
 জানা যায়, গতকাল রবিবার যোহর নামাজের পর দুপুর ২টার দিকে এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ মাঠে বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলী প্রামানিকের মৃত্যুজনিত গার্ড অব অনার প্রদান করা হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর নেতৃত্বে গার্ড অব অনার অনুষ্ঠান পরিচালনা করেন রাজবাড়ী পুলিশ লাইন্সের এএসআই বিষ্ণু রায়। এর আগে পাংশা উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড সংসদ, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলীর কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। রাজবাড়ী জেলা প্রশাসন ও পাংশা উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বহু লোকজন এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ মাঠে জানাজার নামাজে অংশ গ্রহণ করেন। জানাজার নামাজ শেষে পাংশা পৌরসভার কেন্দ্রীয় গোরস্থানে বীর মুক্তিযোদ্ধা মরহুম আরশেদ আলীর দাফন সম্পন্ন হয়।
 মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র সন্তান রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক ও পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুরুল হক, ২কন্যা সন্তান রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জান্নাতুল ফেরদৌস ও সোনালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা আসমাউল হুসনাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ