ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় নিজ অফিসে সাংবাদিকদের সাথে জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী উত্তম কুন্ডু মতবিনিময়
  • শামীম হোসেন
  • ২০২২-০৯-২০ ১৪:৩১:৩৩

রাজবাড়ীর পাংশা পৌর শহরস্থ নিজ অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের (পাংশা উপজেলা) সদস্য পদপ্রার্থী উত্তম কুমার কুন্ডু।

   গতকাল ২০শে সেপ্টেম্বর বেলা আড়াইটার দিকে তিনি এই মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, আমি ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত জেলা পরিষদের সদস্য পদে অধিষ্ঠিত ছিলাম। জনগণের সেবা করার জন্য আবারও জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী হয়েছি। রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আমার নেতা এবং আমি তার সুযোগ্য পুত্র তারুণ্যের অহংকার আশিক মাহমুদ মিতুল হাকিমের আস্থাভাজন। বিগত দিনগুলোতে যেভাবে তাদের নির্দেশনা অনুযায়ী পথ চলেছি, আগামীতেও সেভাবেই চলবো। নির্বাচনকে সামনে রেখে জনপ্রতিনিধি ভোটারদের সাথে প্রতিনিয়ত মতবিনিময় করে চলেছি। তাদের কাছ থেকে ব্যাপক সাড়াও পাচ্ছি। এ নির্বাচনে আমি আবারও বিজয়ী হবো বলে শতভাগ আশাবাদী। 

   এ সময় পাংশা প্রেসক্লাবের সভাপতি এস.এম রাসেল কবির, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সহ-সভাপতি শামীম হোসেন, সেলিম মাহমুদ, যুগ্ম-সাধারন সম্পাদক রতন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, প্রচার সম্পাদক শাহিন রেজা, আপ্যায়ন সম্পাদক আলামিন হোসেন শাকির, সদস্য সৈয়দ মেহেদী হাসান ও সাংবাদিক উজ্জ্বল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

   উল্লেখ্য, উত্তম কুমার কুন্ডু পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি। ইতিপূর্বে তিনি কয়েকবার জেলার শ্রেষ্ঠ করদাতা হয়েছেন। এছাড়াও তিনি পাংশা রোটারী ক্লাবের সদস্য, উপজেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি এবং পাংশা নাট্যালোকসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও অন্যান্য প্রতিষ্ঠানের সাথে জড়িত।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ