ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালীর ৪টি ইউপিতে আ’লীগ মনোনীত জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আরুজের গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-২০ ১৪:৩৪:১৮

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ বিপুল ভোটে বিজয়ের প্রত্যাশা নিয়ে বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নে গণসংযোগ অব্যাহত রেখেছেন। গতকাল ২০শে সেপ্টেম্বর কালুখালী উপজেলার রতনদিয়া ইউপি, বোয়ালিয়া ইউপি, মৃগী ইউপি ও সাওরাইল ইউপিতে গণসংযোগ করেন তিনি।

রতনদিয়া ইউপি ঃ গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফার সভাপতিত্বে গণসংযোগ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান টিটো চৌধুরী, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), কালুখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, রতনদিয়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন কালুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর মন্ডল।

  অনুষ্ঠানে কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ নির্বাচনে কালুখালী ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোঃ খায়রুল ইসলাম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ নির্বাচনে কালুখালী ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী জাকির হোসেন মোল্লা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা পৌরসভার কাউন্সিলর সোরাপ মন্ডল, বাদশা মন্ডল, মোতালেব হোসেন মোল্লা ও চাঁদ আলী সরদার, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম, কালুখালী উপজেলা যুবলীগের সভাপতি সোহেল মোল্লা, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি রিপন শেখ, কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা, মৃগী ইউপি যুবলীগের সভাপতি শামসুর রহমান ও মৃগী ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম হারুন অর রশীদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বোয়ালিয়া ইউপিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মৃগী ইউপিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৃগী ইউপির চেয়ারম্যান এমএ মতিন ও সাওরাইল ইউপিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম (আলী)। এসব অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এছাড়া আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ সুসংগঠিত করণের বলিষ্ঠ নেতৃত্ব আশিক মাহমুদ মিতুলের হাতকে শক্তিশালী করতে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজকে বিপুল ভোটে জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 জানা যায়, গত ১৫ই সেপ্টেম্বর থেকে ২০ শে সেপ্টেম্বর পর্যন্ত ৬ দিনে ১টি পৌরসভা ও ২১টি ইউনিয়ন পরিষদে গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। এর মধ্যে ১৫ই সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউপি, জঙ্গল ইউপি ও নারুয়া ইউপিতে, ১৬ই সেপ্টেম্বর পাংশা উপজেলার হাবাসপুর ইউপি, বাহাদুরপুর ইউপি ও যশাই ইউপি, ১৭ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভা, দেবগ্রাম ইউপি, ছোটভাকলা ইউপি, দৌলতদিয়া ইউপি ও উজানচর ইউপি, ১৮ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউপি ও মূলঘর ইউপিতে ১৯ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার দাদসী, আলীপুর, রামকান্তপুর, বানীবহ ও পাঁচুরিয়া ইউপিতে এবং  গতকাল ২০ শে সেপ্টেম্বর কালুখালী উপজেলার রতনদিয়া, বোয়ালিয়া, মৃগী ও সাওরাইল ইউপিতে গণসংযোগ করেন তিনি।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ