ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
গোয়ালন্দে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-১৫ ১৫:৫৯:১৪
গোয়ালন্দ উপজেলাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল ১৫ই আগস্ট সকালে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষে গতকাল ১৫ই আগস্ট সকালে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়। এসব কর্মসূচীতে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। 
  অপরদিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ