গোয়ালন্দে ওসি’র মোবাইল নম্বর ক্লোন করে জেলা পরিষদ প্রার্থীদের কাছে টাকা চাওয়ার অভিযোগ

আবুল হোসেন || ২০২২-১০-১৪ ১৪:৩৪:৫৫

image

রাজবাড়ী জেলার গোয়ালন্দে জেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে একটি প্রতারক চক্র। 

  এই চক্রটি গোয়ালন্দ ঘাট থানার ওসি’র সরকারী মোবাইল ফোন নম্বর ক্লোন করে জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের কাছে টাকা দাবী করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

  এ বিষয়ে গতকাল ১৪ই অক্টোবর বিকাল সাড়ে ৪টার দিকে গোয়ালন্দ ঘাট থানার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে ওসি’র পক্ষ থেকে সকলকে সতর্ক করা হয়েছে। 

  স্ট্যাটাসে বলা হয়েছে, ‘প্রিয় গোয়ালন্দবাসী, আসসালামু আলাইকুম। আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কিছু কিছু অসাধু চক্র প্রার্থীদের নিকট আমার সরকারী নম্বর ০১৩২০১০১৪৪৭ ক্লোন করে টাকা চাচ্ছে এবং কতিপয় প্রার্থী প্রশাসন তার পক্ষে আছে বলে অপপ্রচার চালাচ্ছে মর্মে জানা যায়। আমরা কখনোই এ ধরনের টাকা চাই না এবং চাইবো না। ভোটারগণ সম্পূর্ণ স্বাধীনভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। আমরা ভোটারদের স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগে আইনী সহায়তা প্রদান করবো। তাই সকলকে এ ধরনের অসাধু চক্রের বিষয়ে সতর্ক থাকার জন্য এবং যেকোনো ধরনের অপপ্রচার/গুজবে কান না দেওয়ার জন্য অনুরোধ করা হলো।’

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের কাছে আমার সরকারী নম্বর ক্লোন করে টাকা চাওয়া হয়েছে। তাই প্রতারক চক্রটির ব্যাপারে সকলকে সচেতন করার জন্যই স্ট্যাটাসটি পোস্ট করা হয়েছে। 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com