১৩দফা দাবীতে রাজবাড়ীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রছীনের মানববন্ধন

স্টাফ রিপোর্টার || ২০২২-১১-১৪ ১৪:০৩:০৯

image

মাদরাসা শিক্ষার স্বকীয়তা বজায় রাখার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, পাঠ্যপুস্তক প্রণয়ণসহ ১৩দফা দাবীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রছীন রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ১৪ই নভেম্বর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

  মানববন্ধন চলাকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রছীন রাজবাড়ী জেলা শাখার সভাপতি মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির, সাধারণ সম্পাদক মাওলানা আবু মুসা আশয়ারি, পাংশা সিদ্দিকীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আওয়াবুল্লাহ ইব্রাহীম, আফড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ এমদাদুল ইসলাম, হোগলাডাঙ্গী কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা মোঃ মহিউদ্দিন, দক্ষিণ উজানচর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোজাফফর হোসাইন, তেতুলিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ মুরাদুল ইসলামসহ অন্যান্যনা বক্তব্য রাখেন।

  বক্তারা বলেন, ২০১৩ সালের জন্য এনসিটিবি কর্তৃক প্রণীত বইয়ের কিছু কিছু ক্ষেত্রে যা লেখা হয়েছে। তা পরিবর্তন না করলে শিক্ষার্থীদের মধ্যে অশ্লীলতা ও বেহায়াপনা ছড়িয়ে পড়বে এবং নীতি নৈতিকতা ও ধর্মহীন এক জাতি তৈরী হবে। ফলে প্রধানমন্ত্রীর সকল ভাল কার্যক্রম প্রশ্নবিদ্ধ হবে। তাই তা পরিবর্তনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ১৩দফা দাবী পেশ করা হয়েছে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com