পাংশার কাচারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

মোক্তার হোসেন || ২০২২-১১-২১ ১৩:৪২:৩১

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির কাচারীপাড়া গ্রামে গতকাল ২১শে নভেম্বর বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
  এ উপলক্ষে পবিত্র কোরআন খানী, কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পারিবারিকভাবে এসব কর্মসূচির আয়োজন করা হয়। 
  বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সী রাজবাড়ী জেলা কৃষক লীগের সাবেক সভাপতি, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও অত্র এলাকার আওয়ামী লীগের একজন বলিষ্ঠ নেতৃত্ব ছিলেন। ২০১৪ সালের ২১শে নভেম্বর সকালে নিজ বাড়ীর অদূরে কাচারীপাড়া বাজারের পাশে চিহ্নিত সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে।
  জানা যায়, গতকাল সোমবার যোহর নামাজের পর কাচারীপাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর বাড়ী সংলগ্ন মসজিদে তার স্মরণে আয়োজিত অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ, পাংশা উপজেলা শাখার সভাপতি ও কাচারীপাড়া কলেজিয়েট স্কুলের সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, কাচারীপাড়া উত্তরপাড়া জামে মসজিদের খতীব মাওলানা আবু মুসা মোঃ কেরামত আলী, মাওলানা মোঃ আব্দুল মজিদ, চর আফড়া কওমী মাদরাসার মোহতামীম মাওলানা মোস্তাফিজ বিল্লাহ ও মাওলানা মোঃ হাফিজুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন। মসজিদে আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু মুসা মোঃ কেরামত আলী। 
  পরবর্তীতে মসজিদ সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর কবর জিয়ারত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান।
   অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর বাড়ী সংলগ্ন মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক মুন্সী ও মসজিদের সেক্রেটারী আব্দুল লতিফ মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস মেম্বার, হাবাসপুর ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী বিশ্বাস ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, হাবাসপুর ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েদুর রহমান বিশ্বাস, হাবাসপুর ইউপি আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল আজিজ, রাজবাড়ী জেলা কৃষক লীগের সদস্য আবু মুসা প্রামানিক, হাবাসপুর ইউপি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, হাবাসপুর ইউপির ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ মসজিদ কমিটির লোকজন, মসজিদের মুসল্লীগণ, চর আফড়া কওমী হেফজ মাদরাসার শিক্ষার্থী এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।
  বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর পুত্র, রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী কর্মসূচি পালনে সার্বিক তত্ত্বাবধান করেন।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com