ছাত্রদল-যুবদলের ১৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলার ঘটনায় সাবেক এমপি খৈয়মের নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি || ২০২২-১১-২১ ১৩:৫৩:২৫

image

ছাত্রদল-যুবদলের নেতাকর্মীদের নামে রাজবাড়ী থানা পুলিশ কর্তৃক দায়েরকৃত মামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। 
  গতকাল ২১শে নভেম্বর খৈয়মের পক্ষে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গাজী আহসান হাবীবের স্বাক্ষরিত এক বিবৃতিতে এই প্রতিবাদ জানিয়ে বলা হয়েছে, জেলা যুবদলের আহ্বায়ক ভিপি বকুল ও জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল হক রোমানসহ জেলা ছাত্রদল ও যুবদলের গুরুত্বপূর্ণ ১৪ জন নেতাকর্মীর নামে দায়েরকৃত এই মামলা উদ্দেশ্য প্রণোদিত ও হয়রানীমূলক।
  স্থানীয় পুলিশ স্বৈরাচারী আওয়ামী লীগের দোসর হয়ে বানোয়াট, মিথ্যা ও কাল্পনিক অভিযোগ সাজিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে এই মামলা দায়েরসহ কিছু নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এই মামলা ও গ্রেফতার ক্ষমতাসীনদের গদি রক্ষার ব্যর্থ প্রয়াস। তারা যে নোংরা পথ বেছে নিয়েছে তা সরকারের পতন ত্বরান্বিত করবে। অতীতেও ২০০৮ সালে জেলা বিএনপির কার্যালয়ে সরকারের তল্পিবাহক পুলিশ এ রকম মিথ্যা নাটক মঞ্চস্থ করে ৪ শতাধিক নেতাকর্মীর নামে মামলা ও অনেককে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছিল। ফরিদপুর ও অন্যান্য বিভাগীয় গণসমাবেশ দেখে ভিত হয়ে আগামী ১০ই ডিসেম্বরের ঢাকার মহাসমাবেশের রাজবাড়ী থেকে নেতাকর্মী ও জনগণের ব্যাপক অংশগ্রহণের ভয়ে এই দমন-পীড়নের পথ বেছে নিয়েছে। আমরা এতে ভিত নই। অচিরেই জনগণকে সাথে নিয়ে রাজপথের ব্যাপক আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে। তিনি অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান  -প্রেস বিজ্ঞপ্তি।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com