গোয়ালন্দে বাস চাপায় ওষুধ কোম্পানীর প্রতিনিধির মৃত্যু

মইনুল হক মৃধা || ২০২২-১১-২৯ ১৫:৪৪:৫৯

image

রাজবাড়ীর গোয়ালন্দে বাস চাপায় মোটর সাইকেল আরোহী জাহাঙ্গীর হোসেন মৃধা (৩৭) নামে ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। 
   গতকাল ২৯শে নভেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হোসেন মৃধা রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকার জালাল উদ্দিন মৃধার ছেলে এবং এস্ট্রা বায়োফার্মা নামক একটি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি (রিপ্রেজেন্টেটিভ) হিসাবে কর্মরত ছিলেন। 
   জানা গেছে, নিহত জাহাঙ্গীর হোসেন মৃধা দৌলতদিয়া বাজারের একটি ফার্মেসী থেকে ওষুধ বিক্রির টাকা নিয়ে মোটর সাইকেলযোগে মহাসড়ক দিয়ে গোয়ালন্দের দিকে যাচ্ছিলেন। সাইনবোর্ড এলাকায় পৌঁছালে পিছন থেকে ওভারটেক করার সময় যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
   গোয়ালন্দ মোড়স্থ আহলাদীপুর হাইওয়ে থানার এসআই জিল্লুর রহমান জানান, দুর্ঘটনা ঘটানো ঢাকা থেকে ছেড়ে আসা এসডি এম.এম পরিবহন (রাজবাড়ী ব-১১-০০৬৩) নামক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের স্বজনদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com