পাংশায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

মোক্তার হোসেন || ২০২২-১২-০৯ ১৩:৫৮:৩৮

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে গতকাল ৯ই ডিসেম্বর বিকেলে “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২২ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে দৃশ্যমান ও উন্মুক্ত স্থানে দুর্নীতি বিরোধী বাণী সম্বলিত ব্যানার ও পোস্টার স্থাপন এবং “দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়” শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

  পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মাদ ফিরোজ হায়দার, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত শিক্ষক ও জাতীয় পার্টির নেতা মাওলানা মোঃ লোকমান হোসেন, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক কে.এ. দানীএল সিপার, সাংবাদিক মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী। অনুষ্ঠানে “দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়” বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

  অনুষ্ঠানে পরানপুর ডিএস দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, পাংশার ইতিহাস গ্রন্থের লেখক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার সহকারী শিক্ষক মোঃ কায়সার আলী, সাংবাদিক সেলিম মাহমুদ, বাংলাদেশ হাট নেছারীয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোশাররফ হোসেন, মুহাম্মদ আরিফুল ইসলাম মাস্টার, কবি ও লেখক সন্ধ্যা রানী কুন্ডু ও সুমী খন্দকার, ব্যবসায়ী আবুল খায়ের, মোঃ ইন্তাজ আলী, মোঃ রমজান আলী খান, মোঃ নাসির উদ্দিন ও জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com