পাংশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভায় নতুন কমিটি গঠন

পাংশা প্রতিনিধি || ২০২৩-০১-০৬ ১৩:০৬:১১

image

 রাজবাড়ীর পাংশা উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সাধারণ সভা গতকাল ৬ই জানুয়ারী বিকালে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মোঃ মোক্তার হোসেনকে (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মাতৃকণ্ঠ) সভাপতি ও আবুল কালাম আজাদকে (দৈনিক বাংলা ৭১) সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি সেলিম মাহমুদ (দৈনিক সময়ের আলো), মোঃ আবুল হাশেম (সাপ্তাহিক পাংশা বার্তা) ও রফিকুল ইসলাম জর্জ (দৈনিক ক্রাইম তালাশ), সহসাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম রাজিব (আজকের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক মিঠুন গোস্বামী (নিউজ ২৪ ও বিবার্তা ২৪ ডটনেট), দপ্তর সম্পাদক আনোয়ারুল ইসলাম আনোয়ার (নিউজ অলটাইম), প্রচার সম্পাদক হামজা শেখ (দৈনিক প্রচেষ্টা নিউজ), মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা ওরফে সুমী খন্দকার (আগামীর প্রত্যাশা), কার্যনির্বাহী সদস্য- অধ্যাপক মোঃ ইজাজুল হক (দৈনিক সংগ্রাম), মোঃ রফিকুল ইসলাম রনজু (সম্পাদক সাপ্তাহিক পাংশা বার্তা), রাকিবুল ইসলাম রাফি (সংবাদ সারাবেলা) ও মোঃ সালাহউদ্দিন লালু (দৈনিক আজকের সূত্রপাত)।
সাধারণ সভায় প্রথম পর্বে সভাপতিত্ব করেন মাঃ মোক্তার হোসেন ও সঞ্চালনা করেন মিঠুন গোস্বামী। দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন অধ্যাপক মোঃ ইজাজুল হক ও সঞ্চালনা করেন মোঃ রফিকুল ইসলাম রনজু। সাধারণ সভা শেষে পাংশা উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নতুন কমিটি ঘোষণা ও শপথ বাক্য পাঠ করান অধ্যাপক মোঃ ইজাজুল হক।
পাংশা উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সকলে পরস্পর সুসম্পর্ক বজায় রেখে সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com