বাংলাদেশী ১০টি প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাণিজ্য মেলায় অংশ নেবে

স্টাফ রিপোর্টার || ২০২৩-০১-২৭ ১৩:৩২:২৪

image

 বাংলাদেশী ১০টি কোম্পানী ‘টেস্কওয়ার্ল্ড ইউএসএ/এপারেল সোর্সিং ইউএসএ-২০২৩’ শীর্ষক তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য বাণিজ্য মেলায় অংশ নেবে। 
  যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আগামী ৩১শে জানুয়ারী থেকে ২রা ফেব্রুয়ারী পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হবে।
  এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ গার্মেন্ট বাইং হাউস এসোসিয়েশনের সভাপতি হোসেনের নেতৃত্বে সংগঠনটি একটি বিশেষ বাংলাদেশী প্যাভিলনসহ এই বাণিজ্য মেলায় অংশ নেবে।
  বাংলাদেশে উৎপাদিত প্রায় সব ধরনের পণ্য এসোসিয়েশনের পক্ষ থেকে প্যাভিলয়নে ক্রেতাদের কাছে উপস্থাপন করা হবে।
  সূত্র জানায়, ২২টি দেশের মোট ৩২৪ প্রতিষ্ঠান এ মেলায় অংশ নেবে। চীন, তাইওয়ান ও দক্ষিণ কোরিয়ার প্যাভিলন থাকবে এ মেলায়। চীনের ১৭৫টি প্রতিষ্ঠান অংশ নেবে এ মেলায়।
  বাংলাদেশের যে সব কোম্পানী  নিউইয়র্ক মেলায় অংশ নেবে সেগুলো হল- আরজিন্স প্রডিউসার লিঃ, হাম-মীম ডেনিম, পাওনিয়ার ডেনিম, ম্যাস্ক উইল বিডি, পেঙ্গনু গ্রুপ, ভেরো স্টাইল, টোটাল এ্যাপারেল ও এনটুএন সোর্সিং। এ সব কোম্পানী বাংলাদেশ গার্মেন্ট বাইং হাউস এসোসিয়েশনের আওতায় মেলায় অংশ নেবে। তাছাড়া ঢাকা ফারইষ্ট এবং উইকিটেক্স বিডি(ইন্টারলিংক ড্রেসেস) সরাসরি মেলায় অংশ নেবে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com