বালিয়াকান্দির নবাবপুরে আপন বড় ভাইকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ছোট ভাই

ওয়াজেদ আলী || ২০২৩-০১-৩০ ১৪:২৫:২৯

image

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ী গ্রামে গতকাল ৩০শে জানুয়ারী সকালে তুচ্ছ ঘটনায় বড় ভাইকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম আপন করেছে ছোট ভাই। 
  আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বড় ভাই আব্দুর রাজ্জাক খান ওরফে মঞ্জিল (২৮) ওই গ্রামের আব্দুল মমিন খানের ছেলে।
  বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আব্দুর রাজ্জাক খান বলেন, গতকাল ৩০শে জানুয়ারী সকালে ঘুম থেকে উঠেই কোন কারণ ছাড়াই বাড়ীর মধ্যে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে আমার আপন ছোট ভাই মামুন খান। তাকে গালিগালাজ করতে নিষেধ করায় মামুন তার কাছে থাকা বটি দিয়ে আমার মাথায় আঘাত করে। বাড়ীর অন্য সদস্যরা তার হাত থেকে বটি কেড়ে নিলে সে পুনরায় লোহার সাবল দিয়ে আমার বাম পাঁয়ে আঘাত করে। ফলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। এ সময় মামুন সাবল দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে প্রহার করে। আমি জীবন বাঁচাতে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসলে মামুন বাড়ী থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 
  এ ঘটনায় আহত বড় ভাই আব্দুর রাজ্জাক খান বালিয়াকান্দি থানায় ছোট ভাইকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com