দেশের মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করেছেন তা আর কেউ করেনি---এমপি মোঃ জিল্লুল হাকিম

তনু সিকদার সবুজ || ২০২৩-০১-৩০ ১৪:৩৯:১৭

image

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদে ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) প্রকল্পের ২০২৩-২০২৪ চক্রের ৩৪৫ জন উপকার ভোগীদের মাঝে কার্ড ও চাউল বিতরণ করা হয়েছে। 
  গতকাল ৩০শে জানুয়ারী বিকালে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এ কার্যক্রমের উদ্বোধন করেন।
  উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর। 
  এতে বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন, জেলা পরিষদের সদস্য মোঃ ইউসুফ হোসেন মাষ্টার ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, ভিডব্লিউবি কর্মসূচী দেশের গ্রামীণ দুস্থ নারীদের আর্থসামাজিক উন্নয়নে একটি বৃহত্তর সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচী। এ কর্মসূচী নারীদের খাদ্য নিরাপত্তাহীনতা, পুষ্টিহীনতা ও অর্থনৈতিক নিরাপত্তাহীনতা দূর করে আর্থিক সচ্ছলতা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে যা করেছেন বাংলাদেশের ইতিহাসে কোন প্রধানমন্ত্রী করে নাই। বর্তমান সময় মায়ের গর্ভে বাচ্চা থাকতেই তাদের সরকার ভরণপোষণের ব্যবস্থা করছে। ঠিকানা ছাড়া মানুষদের জন্য ঘরের ব্যবস্থা করছে। যার জমি আছে ঘর নাই তাদেরকে ঘর করে দিচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বের অনেক দেশেই কিন্তু এই ঘর দেয় না সরকার।
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, একজন মানুষকে বেঁচে থাকতে যা যা প্রয়োজন তা তা শেখ হাসিনার সরকার করেছে। চাকরির জন্য বিভিন্ন কোটা ব্যবস্থা করেছে। এই দেশের মানুষ আর আগের মতো বিদ্যুতের কষ্ট পায় না, খাবারের কষ্ট পায় না। গরীব দুঃস্থদের জন্য বিনামূল্যে, স্বল্পমূল্য চালের ব্যবস্থা করে দিয়েছেন শেখ হাসিনার সরকার। এই সরকার জনগনের সরকার, জনবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়নমূলক কর্মকান্ডকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
  উল্লেখ্য, ভিডব্লিউবি প্রকল্পের উপকারভোগীরা মাসে ৩০ কেজি করে চাল সহায়তা পাবেন। এ কর্মসূচী চলবে ২০২৩ সালের জানুয়ারী থেকে ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com