পাংশা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

মোক্তার হোসেন || ২০২৩-০১-৩১ ১৪:৪১:৫৮

image

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা গতকাল ৩১শে জানুয়ারী দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
  সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও রোকেয়া খাতুন, ডাঃ তরুন কুমার পাল, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সমাজ সেবা কর্মকর্তা  রবিউল ইসলাম, পাংশা উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য ও পাওয়ারপয়েন্ট উপস্থাপনা করেন পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন।
  সভায় সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকে সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হবে। হাসপাতালে কেউ যেন প্রতারণা ও ভোগান্তির শিকার না হয়। পাশাপাশি হাসপাতালে স্বাস্থ্যসেবার মান উন্নত করতে হবে। হাসপাতালের জরুরী বিভাগে সেবা দিতে গিয়ে কেউ যেন অর্থ নিতে না পারে এবং সার্টিফিকেট প্রদানের ক্ষেত্রে কেউ যেন অর্থ না নেয় সে বিষয়ে হাসপাতাল প্রশাসনকে গুরুত্বসহকারে মনিটরিং করার দিকনির্দেশনা প্রদান করেন তিনি।
  এমপি জিল্লুল হাকিম আরো বলেন, হাসপাতালের পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজে কেউ যেন অবহেলা না করে। হাসপাতালের শূন্য পদ পূরণ এবং হাসপাতাল সড়ক উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস ব্যক্ত করেন তিনি। 
  সভার শুরুতে এমপি জিল্লুল হাকিমকে ফুলেল শুভেচ্ছা জানান পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন।
  পাংশা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে এমপি জিল্লুল হাকিম আকস্মিকভাবে কালুখালী হাসপাতাল পরিদর্শন করেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com