বালিয়াকান্দিতে দুর্বৃত্তদের হামলায় আহত জাতীয় পার্টির নেতা জয়নাল হাসপাতালে

ওয়াজেদ আলী || ২০২৩-০২-২৫ ১৭:১৯:২৮

image

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী বালিয়ার চর গ্রামে দুর্বৃত্তদের হামলায় জেলা জাতীয় পার্টির সদস্য ও নবাবপুর ইউনিয়ন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ জয়নাল মোল্লা(৪৫) গুরুতর আহত অবস্থায় বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি হয়েছে।

  আহত জয়নাল মোল্লা জানান, গত ২৪শে ফেব্রুয়ারী রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে আনন্দবাজার মুরগীর ফার্ম থেকে বাড়ী ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় ইউপি সদস্য মোঃ কুদ্দুস মোল্লার নেতৃত্বে সুমন(৩০), নাসির, তেছেম শিকদার ও তেছেম শিকদারের স্ত্রী সালেহা বেগম পূর্ব প্রস্তুতি হিসাবে জয়নাল মোল্লার সাইকেল গতিরোধ করে কাঠের বাটাম, লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। জয়নালের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা হাতের মোবাইল ও পায়ের স্যান্ডেল ফেলে সটকে পড়ে। 

  এ সময় এলাকাবাসী জয়নালকে আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

  এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে এ হামলায় স্থানীয় ইউপি সদস্য মোঃ কুদ্দুস মোল্লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনার সময় স্থানীয় রাজধরপুর উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। আমাকে অহেতুক হয়রানীর উদ্দেশ্যে আমার নাম জড়ানো হচ্ছে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com