রাজবাড়ীর বিএডিসিতে নিয়োজিত আনসার সদস্যের আকস্মিক মৃত্যু

আসাদুজ্জামান নুর || ২০২৩-০২-২৬ ১৪:১৩:৫৬

image

রাজবাড়ীতে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে(সারের গোডাউন) কর্মরত মোঃ সাকিব হোসেন (২০) নামে এক আনসার সদস্যের আকস্মিক মৃত্যু হয়েছে। গতকাল ২৬শে ফেব্রুয়ারী দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। 
  মৃত সাকিব হোসেনের বাড়ী মাদারীপুর জেলার কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের মৌলভীকান্দী গ্রামে। তার বাবার নাম মোঃ ছোরাপ খাঁ। সে ২০২২ সালের ১লা জুলাই চাকরীতে যোগদান করেন।  
  জানা গেছে, আনসার সদস্য সাকিব সন্ধ্যায় ডিউটি শেষ করে গত ২৫শে ফেব্রুয়ারী রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গতকাল ২৬শে ফেব্রুয়ারী সকাল সাড়ে ৭টার দিকে ঘুম থেকে উঠার জন্য কৌশিক নামে তার এক সহকর্মী তাকে ডাকেন। কিন্তু তার কোনো সাড়া শব্দ না পেয়ে তিনি কাছে গিয়ে তাকে ধাক্কা দিয়ে ডাকাডাকি করেন। এতেও তার কোন সাড়া না শব্দ না পেয়ে কৌশিক তার অন্য সহকর্মীকে ডাকে নিয়ে আসেন। পরে সবাই মিলে তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  মৃত আনসার সদস্যের সহকর্মী কৌশিক সরকার বলেন, সাকিব গতকাল সন্ধ্যা পর্যন্ত  ডিউটি করেছে। রাতে ডিউটি না থাকায় রাতের খাবার খেয়ে আমি সাকিব ও আমাদের অন্য একজন সহকর্মী এক রুমে ঘুমায়। আজ সকাল সাড়ে ৭টার দিকে তাকে ঘুম থেকে উঠার জন্য ডাকি। সাড়া শব্দ না পেয়ে কাছে গিয়ে ধাক্কা দিয়ে ডাক দিলেও সে সাড়া শব্দ দেয় না। এ সময় আমি আমার অন্য সহকর্মীকে ডাকি। পরে আমরা সাকিব অসুস্থ হয়ে পড়েছে স্যারদের জানাই। তারা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যেতে বলেন। এরপর তাকে রিকশায় করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত হয়েছে। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়না তদন্ত করলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com